১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


রাজশাহীর পদ্মায় ডুবে তাবলীগ জামাতের সদস্যের মৃত্যু

রাজশাহীর পদ্মায় ডুবে তাবলীগ জামাতের সদস্যের মৃত্যু - প্রতীকী ছবি

রাজশাহীর পবা উপজেলার পদ্মা নদীতে গোসল করতে নেমে তাবলীগ জামাতের এক সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে জেলার পবা উপজেলার গহমাবোনা এলাকার পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম আবু হুরায়রা (২৮)। তার গ্রামের বাড়ি চট্টগ্রামে।

তাবলীগ জামাতের স্থানীয় আমির আহমদ আলী তরফদার গণমাধ্যমকে জানান, ঢাকার কাকরাইল মসজিদ থেকে তাবলীগের ১৮ জনের একটি জামাত গত ১৮ এপ্রিল রাজশাহীতে আসে। আবু হুরায়রা সে দলেরই সদস্য ছিলেন। সোমবার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে নামেন তিনি। এরপর নদীর পানিতে তলিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবু হুরায়রাকে মৃত ঘোষণা করেন।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. শংকর কে বিশ্বাস এসব তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, হাসপাতালে আনার আগেই আবু হুরায়রার মৃত্যু হয়। তার স্বজনেরা এলে আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
আলো দূষণ কী এবং এর প্রভাবে কী কী ক্ষতি হয় পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ের সুযোগ দেখছেন কারস্টেন নিউইয়র্কে নিলামে ক্লদ মনে পেইন্টিং ৩৫ মিলিয়ন ডলারে বিক্রি পূর্বধলায় শিক্ষার্থীর লাশ বিল থেকে উদ্ধার তুরস্কের কায়সেরি উচ্চতর ইসলামী গবেষণা কেন্দ্রে ইফতা বিভাগে প্রথম বাংলাদেশের আমিনুল রাহুল গান্ধীর সম্পত্তি ২০ কোটি, সস্ত্রীক অমিত শাহর ৬৫ কোটি ডেঙ্গু রোগীর বাড়িসহ আশপাশে সচেতনতা জোরদারের তাগিদ মেয়র আতিকুলের নিউক্যাসলকে হারিয়ে ইউরোপের আশা টিকিয়ে রাখলো ইউনাইটেড জীবননগরে কাঠপট্টিতে আগুনের ঘটনায় গ্রেফতার ২ ফারাক্কা বাঁধের প্রতিবাদ এসেছিল পশ্চিমবঙ্গ থেকেও! ডোনাল্ড লু’র বক্তব্যের পর মির্জা ফখরুলের কথার মূল্য নেই : কাদের

সকল