০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ, পলাতক স্বামী

গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ, পলাতক স্বামী - ছবি : প্রতীকী


বগুড়ার শাজাহানপুরে রাশেদা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাশেদা বেগমের স্বামী গোলজার রহমান পলাতক রয়েছেন। রোববার দুপুরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশটি উদ্ধার করেছে।

রাশেদা বেগম উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের দুরুলিয়া ফকিরপাড়ার রডমিস্ত্রী গোলজার রহমানের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, রডমিস্ত্রী গোলজার রহমান তার বৃদ্ধা মা, বোন, স্ত্রী, ছেলে, ছেলের বউ ও এক শিশু মেয়েকে নিয়ে বসবাস করেন। বেশ কিছু দিন যাবৎ তাদের পারিবারিক কলহ লেগেই আছে। একপর্যায়ে রোববার রাশেদা বেগমের নিজ ঘরে তার লাশ পাওয়া যায়। তাকে গলা টিপে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনার পর থেকেই গোলজার রহমান পলাতক রয়েছেন।

গোলজারের মা গোলাপী বেওয়া জানান, রোববার সকালে ছেলের ঘরে গিয়ে বিছানায় ছেলে বউকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গায়ে হাত দিয়ে দেখেন হাত-পা ঠান্ডা হয়ে আছে। তখন পরিবারের সদস্যরা মিলে হাতে-পায়ে তেল মালিশ করতে থাকেন। একপর্যায়ে তিনি নিশ্চিত হন যে, তার ছেলের বউ অনেক আগেই মারা গেছেন। তবে তার ছেলের বউ শারীরিকভাবে অসুস্থ ছিলেন।

এ দিকে রাশেদা বেগমের ভাই মুকুল হোসেন বলেন, বোনের ননদের মোবাইল ফোনে তার মৃত্যু খবর জেনেছেন তিনি। ঘটনাস্থলে গিয়ে দেখেন মৃত অবস্থায় তার বোন পড়ে আছেন। তবে তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার আগে মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। তবে লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে ও যথেষ্ট সন্দেহ রয়েছে।


আরো সংবাদ



premium cement