২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


৩ শিশুকে বেঁধে নির্যাতন ট্রাক্টরচাপার চেষ্টা

৩ শিশুকে বেঁধে নির্যাতন ট্রাক্টরচাপার চেষ্টা -

কুমিল্লায় চুরির অপবাদে তিন শিশুকে মারধরের পর ট্রাক্টরচাপার চেষ্টার ভিডিও ভাইরাল হয়েছে। জেলার লালমাই উপজেলায় ভূলইন দক্ষিণ ইউপির আমুয়া গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় ৮ মে (বুধবার) লালমাই থানায় অভিযোগ দায়ের করেন এক শিশুর মা।
ভাইরাল হওয়া তিন মিনিট ১২ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ভূলইন দক্ষিণ ইউপির ১ নম্বর ওয়ার্ড মেম্বার আব্দুল আউয়ালসহ দু’জন তিন শিশুকে মারধর করছেন। এ সময় মেম্বারের চাচা সামছুল হককেও তাদের মারধর করতে দেখা যায়। একপর্যায়ে মেম্বার আব্দুল আউয়াল শিশুদের ট্রাক্টরচাপা দেয়ার জন্য পা ধরে ট্রাক্টরের চাকার সামনে নিয়ে আসেন। চালককে তাদের উপর দিয়ে চালিয়ে দিতে বলেন। এ সময় তিন শিশু আর্তনাদ করতে থাকে।
অভিযোগ দায়ের করা শিশুর মা জানান, এ ঘটনায় লালমাই থানায় অভিযোগ দায়ের করেছি।
লালমাই থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাহফুজ বলেন, এ ঘটনায় দু’জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা সামছুল হককে গ্রেফতার করেছি। এই বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল