২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সিংড়ায় ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

সিংড়ায় ইয়াবাসহ আটক হওয়া যুবলীগ নেতা আশিক - নয়া দিগন্ত

নাটরের সিংড়ায় উপজেলা যুবলীগ নেতা আবুল বাশার ওরফে আশিককে ১৯৫ পিচ ইয়াবাসহ আটক করেছে র‌্যাব। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া পৌর শহরের পাড়া জয়নগর এলাকা থাকে তাকে আটক করা হয়।

আটক আবুল বাশার ওরফে আশিক সিংড়া উপজেলার ইটালী ইউনিয়নের সাতপুকুরিয়া গ্রামের আওয়ামী লীগ কর্মী আহসান হাবীবের ছেলে ও উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ সম্পাদক বলে জানা গেছে।

জানা যায়, আটকের পর বৃহস্পতিবার দিবাগত রাতে মাদক আইনে মামলা দিয়ে তাকে সিংড়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১২ এর একটি দল।

সিংড়া থানার ওসি (তদন্ত) সেলিম রেজা বলেন, এক যুবলীগ নেতাকে র‌্যাব-১২ এর একটি দল আটক করে ১৯৫ পিচ ইয়াবাসহ থানায় হস্তান্তর করেছে।


আরো সংবাদ



premium cement
দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান কুষ্টিয়াতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত মুরাদনগরে বাস-সিএনজির সংঘর্ষে একজন নিহত, আহত ৩ পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা গাজাবাসীর দৃঢ়তা দেখে ফরাসি কোচের ইসলাম গ্রহণ ইরাকে সমাকামিতার সর্বোচ্চ শাস্তি ১৫ বছরের কারাদণ্ড

সকল