১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু - নয়া দিগন্ত

ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে অঞ্জন কুমার সাহা (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ঈশ্বরদী রেলওয়ে পুলিশ। রোববার (২৮ এপ্রিল) ভোরে তিনি ট্রেনে কাটা পড়ে বলে মারা গেছেন বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঈশ্বরদী রেলগেটের অদূরে ঈশ্বরদী-খুলনা ও ঈশ্বরদী-পদ্মা সেতু রেললাইনের পাতিবিল এলাকায় তিনি কাটা পড়েন। নিহত অঞ্জন ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী জামতলার অনন্ত কুমার সাহার ছেলে।

স্থানীয়রা জানান, অঞ্জন বেশ কয়েক বছর ধরে প্রবাসে ছিলেন। গত সপ্তাহে তিনি সিঙ্গাপুর থেকে দেশে আসেন। এরপর থেকে তার বিয়ের কথাবার্তা চলছিল।

ঈশ্বরদী রেলওয়ে থানা (জিআরপি) অফিসার ইঞ্চার্জ ওসি মিহির রঞ্জন দেবনাথ জানান, রোববার সকালে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে সেটি বলতে পারেনি পুলিশ।

তিনি আরো জানান, লাশের ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
গাজায় আমেরিকান অস্ত্র ব্যবহারে ইসরাইলের সমালোচনা যুক্তরাষ্ট্রের জৈন্তাপুরে অটোরিকশা-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত গাজীপুরে পিকআপের চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত রাফা থেকে ইসরাইলকে সরার নির্দেশ দিতে আইসিজের প্রতি আহ্বান দক্ষিণ আফ্রিকার পিএসজি ছাড়ার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন এমবাপ্পে নড়াইলে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা ডিএমপির অভিযানে গ্রেফতার ১৭ চট্টগ্রাম বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৭০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার গােলাপগঞ্জের পল্লীতে হামলা চালিয় যুবক খুনের ঘটনায় ইউপি সদস্যসহ ৩৬ জনকে আসামি করে মামলা, আটক-৫ যে কারণে চীনা কূটনীতিকদের বহিষ্কারের আহ্বান জানালো ফিলিপাইন ঢাকায় দুই ঘণ্টায় ৮৭ মিলিমিটার বৃষ্টি

সকল