১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু

মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে হিটস্ট্রোকে জাহাঙ্গীর আলম (৫৩) নামে ওয়ার্ড আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।

রোববার (২৮ এপ্রিল) সকালে উপজেলার মঘাদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জাহাঙ্গীর আলম মঘাদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের জাফরাবাদ গ্রামের কামাল চেয়ারম্যান বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

জাহাঙ্গীর আলমের স্বজন সাজ্জাদ হোসেন পিটু বলেন,‘রোববার সকালে আমার জেঠাতো ভাই কৃষি জমিতে কাচাঁ মরিচ তুলতে যাই। মরিচ তোলা শেষে বাড়ি ফেরার পথে হঠাৎ করে জমির আইলে মাথা ঘুরিয়ে পড়ে যান। পরবর্তীতে তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

তিনি আরো বলেন, যেহেতু সারাদেশের ন্যায় মিরসরাইয়ে তীব্র তাপদাহ বইছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হিটস্ট্রোকে মারা গেছেন। তার দুই ছেলে ও একটি কন্যা সন্তান রয়েছে। রোববার আছরের নামাজের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. সিফাত সুলতানা বলেন, হাসপাতালে আসার আগের জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব না।

মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, আমার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সকালে জমিতে কাজ করে বাড়ি ফেরার পথে জমির আইলে ঘুরে পড়ে যায়। পরবর্তীতে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রে বিদ্যুতায়িত হয়ে রাজমিস্ত্রির মৃত্যু ফরিদপুরের ওপর দিয়ে চলাচলকারী যানবাহন-চালকদের ডোপ টেস্ট, ১৮ হাজার টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় নারীর কপালে পিস্তল ঠেকানো ও গুলির ঘটনায় তোলপাড় সৌদিপ্রবাসী রোহিঙ্গাদের পাসপোর্ট নবায়নের অগ্রগতি জানতে চেয়েছে সৌদি আরব ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত মা ও আহত শিশুর পরিচয় মিলেছে এক প্রতিষ্ঠানে পরিক্ষার্থী দু,জন, তারাও অকৃতকার্য বিশ্ব মা দিবসে ‘গণতন্ত্রের মা’কে মুক্তি দিন : রিজভী আক্কেলপুর সিনিয়র মাদরাসার ২১ জন পরীক্ষার্থীর মধ্যে সবাই ফেল সোনারগাঁয়ে অ্যাম্বোলেন্সে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ১ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্টিকার লাগানো প্রাইভেটকার থেকে ১৩০ বোতল ফেনসিডিল জব্দ বাউবি : এসএসসি প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

সকল