২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বড়াইগ্রামে আগুনে নিঃস্ব ৮ পরিবার

বড়াইগ্রামে আগুনে নিঃস্ব ৮ পরিবার - নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে আগুনে আটটি বাড়ির সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। পরণের কাপড় ছাড়া সব কিছু শেষ হয়ে গেছে এসব পরিবারের সদস্যদের। রোববার সন্ধ্যায় উপজেলার মাঝগাঁও ইউনিয়নের ছাতিয়ানগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মোক্তার হোসেন জানান, সন্ধ্যায় শাহাবুল ইসলামের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। এ সময় আগুন দ্রুত তার ভাই শাহাদৎ হোসেন, বাবা সালামত হোসেনসহ প্রতিবেশি রুহুল আমিন, তার ছেলে রুবেল ও সোহেল রানা, মেয়ে রুবিনা খাতুন ও মমিন আলীর স্ত্রী আলেমা খাতুনের বাড়িতেও ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনলেও তার আগেই আটটি বাড়ির ১৬টি টিনশেড ঘর ও ঘরে থাকা নগদ এক লাখ টাকাসহ বাড়ির যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে এসব পরিবারের কমপক্ষে ১২ লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ

সকল