২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`

নবাবগঞ্জে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল

নবাবগঞ্জে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মতিহারা, পুটিমারা ইউনিয়নে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা এবং গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নিহত নেতাকর্মীদের রূহের মাগফিরাতসহ আহতদের সুস্থতা কামনা এবং নানাভাবে নির্যাতিত নেতাকর্মী ও তাদের পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: তরিকুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মো: নজরুল ইসলাম ফতেহ, ঘোড়াঘাট উপজেলা বিএনপি সভাপতি শাহ মো: শামীম হোসেন চৌধুরী, হাকিমপুর উপজেলা বিএনপির সভাপতি মো: ফেরদৌস রহমান, বিরামপুর উপজেলা বিএনপির সভাপতি মো: শফিকুল আলম (মামুন), পৌর বিএনপির সভাপতি মো: হুমায়ন কবির, ঘোড়াঘাট পৌরসভার মেয়র ও বিএনপি সভাপতি মো: আব্দুল ছাত্তার মিলন, বিএনপি নেতা মো: ফরিদ খান, মো: আবু সাইদ মিয়া, মো: মঞ্জুর এলাহী চৌধুরী (রুবেল), মো: রেজাউল করিম, মো: ইকবাল হোসেন, মো: নাজমুল হক, মো: মুক্তার হোসেন, মো: সারোয়ার হোসেন তারেক।

আলোচনা শেষে দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।


আরো সংবাদ



premium cement