০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


জামায়াত নেতা মোসলেহ উদ্দীনের মৃত্যুতে ঢাকা মহানগরী উত্তরের আমীরের শোক

-

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের হাতিরঝিল পূর্ব থানার পেশাজীবী বিভাগের সহ-সভাপতি ও একই থানার মহিলা বিভাগের সহকারি সেক্রেটারি ফাতেমা খানমের স্বামী খন্দকার মোসলেহ উদ্দীন গত ৪ জুলাই রাত ৮.৪৫ মিনিটে ঢাকাস্থ ইবনে সিনা হাসপাতালে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রেখে গেছেন। তার গ্রামের বাড়ী লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

রোববার সকাল ৭টায় রামগতির নিজ গ্রামে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় স্থানীয় জামায়াত নেতাকর্মীসহ বিপুল সংখ্যক সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।

খন্দকার মোসলেহ উদ্দীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

এক শোকবাণীতে মহানগরী উত্তর আমীর বলেন, খন্দকার মোসলেহ উদ্দীন ছিলেন ইসলামী আন্দোলনের অগ্রসৈনিক। তিনি ইসলামী সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির লক্ষ্যে আজীবন কাজ করে গেছেন। মহানগরী আমীর মৃতের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি স্বজনদের ধৈর্যধারণের তাওফিকও কামনা করেন।


আরো সংবাদ



premium cement