২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ঢাকার ২০১৯ সালের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত

-

দি স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, ঢাকার বৃত্তি পরীক্ষার ফলাফল গতকাল বিকেল ৪টায় প্রকাশিত হয়েছে। গত ২৫ অক্টোবর এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।
পরীক্ষায় বিভিন্ন স্কুল ও মাদরাসার ৪র্থ থেকে নবম শ্রেণী পর্যন্ত প্রায় ২ হাজার ছাত্রছাত্রী অংশগ্রহণ করে। এ বছর মোট ১৪৮ জনকে বৃত্তি প্রদান করা হবে। তার মধ্যে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে ৪২ জন এবং সাধারণ গ্রেডে ১০৭ জন। ফলাফল প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দ্য স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, ঢাকার পরিচালক জুবায়ের হোসাইন রাজন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদস্য সচিব মু. এনামুল হকসহ নির্বাহী সদস্যবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল?

সকল