১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

-

রাজধানীর কদমতলীতে চিকিৎসা অবহেলায় এক নবজাতকের মৃত্যু হয়েছে বল অভিযোগ করেছে পরিবার। রোববার দুপুরে কদমতলী থানাধীন এম এইচ চৌধুরী জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ওই নবজাতকের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে কদমতলী থানা পুলিশ হাজির হয়েছে।
নবজাতকের পরিবার জানায়, গত শুক্রবার প্রসূতি সুমিকে এই হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই ১৫ হাজার টাকার বিনিময় ওই হাসপাতালে সিজার করেন ডা: শামীমা আক্তার চৌধুরী। তিনি গাইনি ডাক্তার ও হাসপাতালের মালিকপক্ষ।
সুমির স্বজনরা জানান, গভীর রাতে শিশুটির খিঁচুনি ওঠে। সে সময় হাসপাতালটিতে ছিলেন না দায়িত্বশীল কোনো চিকিৎসক। পরে একজন আয়া এলে তাকে একাধিকবার ডাক্তারকে খবর দিতে বললেও কেউ আসেনি। শিশুর অবস্থা অবনতি হলে তাকে অন্য হাসপাতালে নিতে চাইলে গেট তালা বদ্ধ থাকায় নেয়া যায়নি। পরে রোববার দুপুরে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
ফ্রান্সে কারা কর্মকর্তাদের হত্যা করে প্রিজনভ্যান থেকে আসামি ছিনতাই নিউ কালেডোনিয়ায় সহিংসতার পর কারফিউ, বন্ধ বিমানবন্দর থাইল্যান্ডের কারাগারে অনশনে থাকা তরুণীর মৃত্যু ভারতীয় পত্রিকার রিজার্ভ চুরির খবর মিথ্যা : বাংলাদেশ ব্যাংক প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গোক্তি করে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা গ্রেফতার রাফা ক্রসিং বন্ধের জন্য মিসরকে দায়ী করল ইসরাইল দেশের মাটি ধরে রাখাই এখন অনেক কঠিন : কিয়েভ কুবি শিক্ষার্থীর বিরুদ্ধে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ ডোনাল্ড লু'র সফর নিয়ে আ'লীগ ও বিএনপিতে এত কথাবার্তা কেন? চট্টগ্রাম নেমে যা জানালেন বন্দীদশা থেকে মুক্ত নাবিকরা বাংলাদেশী ফুচকাই সেরা : ডোনাল্ড লু

সকল