০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

- সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা তাদের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গাইছেন– এমন দৃশ্য দেখে আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান। সৌদি সংবাদ মাধ্যম আল আরাবিয়া বুধবার এ তথ্য প্রকাশ করে। 

তিনি বলেন, আল্লাহ অবশ্যই আপনাদের সুরক্ষা দেবে। আপনারা যে দেশে বসবাস করেন, সেই দেশকেও রক্ষা করবেন। কারণ আপনারা এই দেশের নাগরিকদের মতোই অনুগত। এই অবস্থা অত্যন্ত নিরাপদেই আমরা অতিক্রম করতে পারব।

দেশজুড়ে জীবাণুমুক্তকরণ কর্মসূচিতে স্বাস্থ্য সহায়তাকর্মীদের সঙ্গে সংহতি ও কৃতজ্ঞতা প্রকাশ বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও অধিবাসীরা। গত ২৬ মার্চ থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। চলবে আগামী ৫ এপ্রিল পর্যন্ত। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের লাগাম ধরতেই আমিরাত সরকার এমন উদ্যোগ নিয়েছে।

উল্লেখ্য, দেশটিতে ৬৬৪ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এতে মৃত্যু হয়েছে ছয়জনের। সূত্র : আল আরাবিয়া


আরো সংবাদ



premium cement
দিরাই উপজেলায় প্রদীপ রায়, শাল্লায় অবনী মোহন বিজয়ী প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব ফিলিস্তিনপন্থী পোস্টে ‘লাইক’ দেয়ায় চাকরিচ্যুত ভারতীয় শিক্ষিকা গাজার আল-শিফা হাসপাতালে তৃতীয় গণকবর : ৪৯ লাশ উদ্ধার র‌্যাঙ্কিংয়ে উন্নতি হৃদয়-তাসকিন-মাহেদির ঠাকুরগাঁওয়ে জাল ভোট দেয়ার সময় যুবক আটক রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসন নিশ্চিত করতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি মানবিক আবেদন কুবিতে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে তদন্ত কমিটি গঠন ডলারের দাম একদিনেই কেন ৭ টাকা বাড়ানো হলো? হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫তম ব্যাচের নতুন কমিটি

সকল