২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ঠাকুরগাঁওয়ে জাল ভোট দেয়ার সময় যুবক আটক

ঠাকুরগাঁওয়ে জাল ভোট দেয়ার সময় যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাচনকালীন জাল ভোট দেয়ার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।

বুধবার (৮ মে) দুপুরে জাল ভোট দেয়ার সময় তাকে আটক করা হয়।

আটক রকিবুল বড় পলাশ বাড়ির জালাল বস্তি গ্রামের মো: জাহাঙ্গীর মিয়ার ছেলে।

জানা যায়, বালিয়াডাঙ্গীর বড় পলাশ বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দেয়ার সময় মো: রকিবুল নামের যুবককে আটক করেছেন প্রিজাইডিং অফিসার মো: নাজমুল হোসাইন কর্তৃক আটক হয়।

বড় পলাশ বাড়ি ইউনিয়ন বড় পলাশবাড়ি সরকারি প্রথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং মো: নাজমুল হোসেন জানিয়েছেন, তিনি দুপুরের দিকে জাল ভোট দেয়ার সময় আচরন সন্দেহ হলে রকিবুল নামের এক যুবককে আটক করা হয়। জিজ্ঞাবাদে সে জাল ভোট দেয়ার কথা স্বীকার করে। পরে তাকে প্রশাসনের কাছে সোপর্দ করা হয়েছে।

দায়িত্বরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বলেন, তাকে জাল ভোট দেয়ার দায়ে আটক করা হয়েছে। এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। কিছুক্ষণের মধ্যে আইনি যে ব্যবস্থা রয়েছে বিধি-বিধান মোতাবেক সেটা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল