০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


২ জেলায় প্রাণ গেল ৬ জনের

-

পৃথক সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরা ও ভোলায় ছয়জন নিহত ও সাতজন আহত হয়েছেন।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় ইঞ্জিনচালিত ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই নির্মাণ শ্রমিকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সাতক্ষীরা সদর উপজেলাধীন যশোর-সাতক্ষীরা মহাসড়কের তুজুলপুর স্টার ইটভাটা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেনÑ সাতক্ষীরা সদর উপজেলার বেতলা গ্রামের আমজেদ আলীর পুত্র নির্মাণ শ্রমিক মোখলেছুর রহমান (২৬) শহরের পৌরসভার বদ্দিপুর কলোনি এলাকার শামসুর রহমানের ছেলে আসাদুল (২৫) ও ভাড়–খালী গ্রামের মোশারাফ হেসেনের ছেলে মোটরসাইকেল চালক আব্দুর রাকির (২৫)। এ ছাড়া আহত হয়েছেন একই উপজেলার রামেরডাঙা গ্রামের আজিজ আলী মোড়লের ছেলে ইঞ্জিনভ্যান চালক শাহজাহান কবীর।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার সময় নির্মাণ শ্রমিক মোখলেছুর, ও আসাদুল আব্দুর রাকিবের অনটেস্ট মোটরসাইকেলে কলারোয়ায় কাজের জন্য বের হন। পথিমধ্যে সাতক্ষীরা সদর উপজেলাধীন তুজুলপুর যশোর-সাতক্ষীরা মহাসড়কের স্টার ইটভাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল চালক আব্দুর রাকিব ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত নির্মাণ শ্রমিক মোখলেছুর আসদুল ও ইঞ্জিন ভ্যানচালক শাহাজান কবীরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে আনলে চিকিৎসক নির্মাণ শ্রমিক মোখলেছুরকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে খুলনা চুকনগর এলাকায় আসাদুলের মৃত্যু হয়। আহত কবীর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
ভোলা সংবাদদাতা জানান, ভোলার দৌলতখান উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন ও চরফ্যাশনে একজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দৌলতখানের বাংলাবাজার ও সৈয়দপুর ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত দুইজন হলেনÑ কবির হোসেন (৬৫) ও লামিয়া আক্তার (৮)। নিহত লামিয়া দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের আকবর হোসেনের মেয়ে এবং অপর দিকে কবির হোসেনের পরিচয় শনাক্ত করা যায়নি। এ ছাড়া চরফ্যাশন সড়কের কাইমউদ্দিন মোড়ে একটি লরি বিপরীত দিক থেকে আসা দু’টি অটোরিকশাকে সাইড দিতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মো: দিদার হোসেন নামে একজন নিহত হন এবং আরো ছয়জন গুরুতর আহত হন।

 


আরো সংবাদ



premium cement
কালীগঞ্জে ২ কেন্দ্রে সংঘর্ষ : যুবকের কারাদণ্ড, আহত ৮ বাকেরগঞ্জে যুবলীগের নেতা রাজিব নির্বাচিত গজারিয়ায় ভোটকেন্দ্রের পুলিশের ওপর হামলা, আহত ২ পুলিশ কেশবপুরে মফিজুর রহমান নির্বাচিত নারায়ণগঞ্জ বন্দরে আ’লীগ সভাপতিকে হারিয়ে মাকসুদ চেয়ারম্যান নির্বাচিত কালিগঞ্জে উপজেলা আ’লীগের নেতা সুমন বিজয়ী গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার

সকল