২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ

মনসুর আহমেদ খান জিন্নাহ - ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জের গজরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলামকে হারিয়ে নির্বাচিত হয়েছেন মনসুর আহমেদ খান জিন্নাহ। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৪৪ হাজার ৫৩৫। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিরুল ইসলাম পেয়েছেন ২৩ হাজার ৫৬৯ভোট।

টিউবওয়েল প্রতীক নিয়ে ৩০ হাজার ৭৮৩ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম মন্টু। তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী জুনায়েদ হোসেন মনির তালা প্রতীক নিয়ে পেয়েছেন ২৩ হাজার ৭৭৮ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীক নিয়ে ভোট ২৬ হাজার ৭৫৮ পেয়ে নির্বাচিত হয়েছেন মীনা আক্তার। তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী মেহেরুন নেসা উত্তরা কলস প্রতীক পেয়েছেন ২০ হাজার ৭০২ভোট।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গজারিয়ার উপজেলায় মোট ভোটার ছিল ১ লাখ ৪৭ হাজার ২৪৬জন। ৬০টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল