১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

শিশুসহ প্রাণ গেল ৪ জনের
-

বগুড়ার ধুনটে অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ট্রাক্টরের চাপায় এক শিশু নিহত হয়েছে। এ ছাড়া টাঙ্গাইল, সুনামগঞ্জ ও গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় আরো তিনজন নিহত হয়েছেন।
টাঙ্গাইল প্রতিনিধি জানান, টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে সরাতৈল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সুজন মিয়া। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই লিটন মিয়া জানান, ভোরে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি ট্রাক ওই স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক সুজন মিয়া মারা যান। এ ঘটনায় কাভার্ডভ্যানের দু’জন আহত হন। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুনট (বগুড়া) সংবাদদাতা জানান, বগুড়ার ধুনটে বালু দস্যু রায়হান মন্ডল অরফে মনু অবৈধভাবে বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আহসান হাবিব (৭) নামের এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের আড়কাটিয়া গ্রামের গুচ্ছগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। শিক্ষার্থী আহসান হাবিব ওই গ্রামের মুঞ্জু সরকারের ছেলে ও ধুনট আল কুরআন একাডেমির শিক্ষার্থী। ঘটনার পরপরই স্থানীয় লোকজন বালু উত্তোলন কাজে ব্যবহৃত এস্কেভেটর ভাঙচুর ও ট্রাক্টরে অগ্নিসংযোগ করে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে বালুদস্যু রায়হান ও তার সহযোগীরা পালতক রয়েছে। স্থানীয় ইউপি সদস্য বেলাল হোসেন জানান, ধুনট থানাকে ঘটনাটি জানানো হয়েছে। তিনি বলেন, রায়হান মন্ডল ওরফে মনু এখান থেকে মাটি ও বালু বিক্রি করে। আমার জানা মতে তাদের কাজে ব্যবহৃত ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুটির মৃত্যু হয়। ধুনট থানার ওসি সৈকত হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) সংবাদদাতা জানান, সুনামগঞ্জের দোয়ারাবাজারে মোটরসাইকেল দুর্ঘটনায় উপজেলা এলজিইডি অফিসের কার্যসহকারী মাহফুজুর রহমান (২৯) নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ছাতকে জনতা ব্যাংকে নিজের বেতন উত্তোলন করে ফেরার পথে শহরের প্রবেশপথে কিবরিয়া কমিউনিটি সেন্টারের সামনে এক মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মাহফুজুর রহমান দোয়ারাবাজার উপজেলা প্রকৌশলী অফিসে ২০২১ সালে পুকুর ও খাল উন্নয়ন প্রকল্প (আইপিসিপি) কার্যসহকারী পদে যোগদান করেন। তিনি নাটোর জেলার লালপুর উপজেলার দিলালপুর গ্রামের মাজেদ আলীর ছেলে।
সাদুল্লাপুর (গাইবান্ধা) সংবাদদাতা জানান, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মহাসড়ক পার হতে গিয়ে বাসের চাপায় জাহেরা বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় তার স্বামী ও নাতি গুরুতর আহত হন। সোমবার রাত ১১টার দিকে উপজেলার ধাপেরহাটের সাহাপাড়া সংলগ্ন নতুন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা বেগম রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জামালপুর গ্রামের সৈয়দ আলীর স্ত্রী। এ ঘটনায় সৈয়দ আলী (৬০) ও তার নাতি (৭) আহত হয়েছে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুস শুকুর মিয়া বলেন, খবর পেয়ে পলাশবাড়ী ও পীরগঞ্জ ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার তৎপরতা চালায়।


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম

সকল