২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


এবার অ্যাপেও দেখা যাবে এল ক্লাসিকো

এবার অ্যাপেও দেখা যাবে এল ক্লাসিকো - ছবি : সংগৃহীত

স্প্যানিশ লা লিগার ম্যাচ এত দিন ফেসবুক লাইভে দেখে আসছে ভক্তরা। আগামী শনিবার মৌসুমের প্রথম এল ক্লাসিকো ম্যাচে ন্যু ক্যাম্পে মুখোমুখি হবে বার্সোলোনা ও রিয়াল মাদ্রিদ। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই ফেসবুকের পাশাপাশি এবার দেখা যাবে অ্যাপেও। ইতোমধ্যে লা লিগা কর্তৃপক্ষ চালু করেছে ‘লা লিগা ই-স্পেস’অ্যাপ। গত সোমবার থেকেই অ্যাপটি ব্যবহার করা যাচ্ছে।

এই অ্যাপে থাকছে অনেক কিছু। ম্যাচ তো দেখা যাবেই। পাওয়া যাবে নানা পরিসংখ্যান। জানা যাবে এল ক্লাসিকো নিয়ে নানা তথ্য। এল ক্লাসিকো উপভোগের পাশাপাশি ভার্চুয়াল স্টেডিয়ামের স্বাদ ও লা লিগার ২০টি ক্লাব সম্পর্কে নানা তথ্যও জানা যাবে এই অ্যাপ থেকে।

সংবাদ বিজ্ঞপ্তিতে এই অ্যাপ চালুর কারণ জানান লা লিগার ভারতীয় উপমহাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোসে আন্তনিও কাচাজা। যেখানে তিনি উল্লেখ করেছেন, ‘বাংলাদেশ ফুটবলপ্রেমীদের দেশ। আমরা দেখেছি, এ দেশে লা লিগার অনেক ভক্ত। লা লিগার ফেইসবুক পাতায় প্রায় ৫০ লাখ ভক্তের সঙ্গে যুক্ত হওয়া এবং তাদেরকে ম্যাচ উপভোগের সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল লড়াইগুলোর একটি এবং আমরা মনে করি, ভক্তদের ম্যাচ উপভোগের পূর্ণাঙ্গ অভিজ্ঞতা ও মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেয়ার জন্য লা লিগা ই-স্পেস অ্যাপ চালু করার এখনই সময়।’

 


আরো সংবাদ



premium cement
বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল?

সকল