২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে আরো ১৮ জনের মৃত্যু

-

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার আরো ১৮ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনাভাইরাস পজিটিভে ৫ জন পুরুষের এবং ৫ জন নারীসহ করোনার উপসর্গ নিয়ে অন্যরা মারা গেছেন। ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টা পযর্ন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিলে ১৬৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৩৩ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ওয়ার্ড মাস্টার রিয়াজ উদ্দিন সোমবার বিকালে এই মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গতকাল আরো ১৮ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে ৫ জন পুরুষের ও ৫ নারীসহ অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান। ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল বিকেল সাড়ে ৫টা পযর্ন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিল ১৬৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৩৩ জন করোনা আক্রান্ত হয়ে। তিনি আরো বলেন, করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা আপডাউন করছে। করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চাপ দিনের পর দিন বাড়ছেই। যারা করোনাভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন মৃতদেহগুলো তাদের আত্মীয়-স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব মৃতদেহগুলো করোনা বিধিমোতাবেক তাদের আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’

সকল