২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


কিশোরগঞ্জের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা

কিশোরগঞ্জের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা - নয়া দিগন্ত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে কিশোরগঞ্জের সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত চলে টানা ভোটগ্রহণ। পরে ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট উপজেলার সহকারী রিটার্নিং অফিসারগণ।

কিশোরগঞ্জ সদর উপজেলার সহকারী রিটার্নিং অফিসার স্বাক্ষরিত ফলাফলে জানা গেছে, এ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বৌলাই ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান মো: আওলাদ হোসেন। তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪৪ হাজার ৯৪২টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুন আল মাসুদ খান কাপ পিরিচ প্রতীকে ভোট পেয়েছেন ৪২ হাজার ১৪৫ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রিফাত উদ্দিন আহম্মেদ বচন (উড়োজাহাজ)। তিনি পেয়েছেন ২৫ হাজার ৫৭২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোখলেছুর রহমান মিতুল (চশমা) পেয়েছেন ২১ হাজার ১৯৯ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মাছুমা আক্তার (হাঁস প্রতীক)। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৫৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাছলিমা সুইটি (ফুটবল) পেয়েছেন ৩২ হাজার ৫৭৪ ভোট।

জেলার হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ সোহেল। তিনি পেয়েছেন ২৩ হাজার ৯৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম (হেলিকপ্টার) পেয়েছেন ১৭ হাজার ১৭৪ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মো: আল আমিন (টিউবওয়েল)। তিনি পেয়েছেন ৩৭ হাজার ৫৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফি উদ্দিন সরকার বাচ্চু (চশমা) পেয়েছেন ২০ হাজার ৯১২ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ছাবিয়া পারভীন জেনি (কলস)। তিনি পেয়েছেন ৪৯ হাজার ৫২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা আক্তার (হাঁস) পেয়েছেন ১৩ হাজার ৯৪০ ভোট।

জেলার পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী এমদাদুল হক জুটন (আনারস)। তিনি পেয়েছেন ২৮ হাজার ৭৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম রেনু (মোটরসাইকেল) পেয়েছেন ২৭ হাজার ৭৯১ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন এ কে এম ফজলুল হক বাচ্চু (তালা)। তিনি পেয়েছেন ২৬ হাজার ২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আতাউর রহমান সোহাগ (উড়োজাহাজ) পেয়েছেন ২৩ হাজার ১৮৭ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন শামসুন্নাহার বেগম। তিনি পেয়েছেন ৪৮ হাজার ৯৬২ ভোট। ফুটবল প্রতীক তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা: ললিতা বেগগ পেয়েছেন ১৭ হাজার ১৮৩ ভোট।


আরো সংবাদ



premium cement