২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


রংপুরের কাউনিয়ায় বিজয়ী হলেন যারা

রংপুরের কাউনিয়ায় বিজয়ী হলেন যারা - নয়া দিগন্ত

রংপুরের কাউনিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে বিজীয় হয়েছেন আনোয়ারুল ইসলাম মায়া। উপজেলার তিন পদেই আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত চলে টানা ভোটগ্রহণ।

নির্বাচন কমিশন সূত্রে জানিয়েছে, কাউনিয়ায় উপজেলা চেয়ারম্যান পদে বিজীয় হয়েছেন আনোয়ারুল ইসলাম মায়া। তিনি পেয়েছেন ৬০ হাজার ৭৮৩ ভোট। তিনি বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক। তিনি পেয়েছেন ৪০ হাজার ৮১৬ ভোট। এখানে তৃতীয় হয়েছেন নির্দলীয় প্রার্থী হুমায়ুন কবির। তিনি পেয়েছেন ৮৫৮ ভোট।

চেয়ারম্যান পদে বাতিল হয়েছে দুই হাজার ৬৪ ভোট।

এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মনজুদার রহমান মিলন। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৯৪৫ ভোট। তিনি কৃষকলীগের জেলা সদস্য। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদুল হাসান পেয়েছেন ১৭ হাজার ৩৭৮ ভোট। তিনি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এছাড়াও এই পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুশান্ত সরকার ১৪ হাজার ৪৯, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবরি ১১ হাজার ৮৪৯ ও শফিকুল ইসলাম চার হাজার ৬৩৯ ভোট পেয়েছেন। এখানে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রার্থী গনেশ কুমার পেয়েছেন চার হাজার ৭৩৫ ভোট।

এখানে চার হাজার ৭৪৪টি ভোট বাতিল হয়েছে।

কাউনিয়া উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন রওশনারা বেগম। তিনি পেয়েছেন ৩৯ হাজার ৩৩০ ভোট। তিনি উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক। তার নিকটকম প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম পেয়েছেন ২৪ হাজার ৯৪৬ ভোট। এছাড়াও এই পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিনা খাতুন ২১ হাজার ২৪৩ এবং আওয়ামী লীগ নেত্রী রাবেয়া বেগম পেয়েছেন ২১ হাজার ১৭১ ভোট।

এই পদে বাতিল হয়েছে পাঁচ হাজার ৬০৭ ভোট।


আরো সংবাদ



premium cement