০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


পদ্মায় নিখোঁজ বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থী নাফিউরের লাশ উদ্ধার

পদ্মায় নিখোঁজ বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থী নাফিউরের লাশ উদ্ধার। - ছবি: নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের লৌহজংয়ের পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ঢাকা ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তড়িৎ ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ট্রিপল-ই) তৃতীয় বর্ষের ছাত্র নুরুল ইসলাম নাফিউর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা সোয়া ১১টার দিকে ঘটনাস্থল থেকে আট কিলোমিটার ভাটিতে উপজেলার তেউটিয়া ইউনিয়ন থেকে লাশটি উদ্ধার করে নৌপুলিশ।

মাওয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ মাহবুব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনাস্থল মাওয়া থেকে প্রায় আট কিলোমিটার ভাটিতে তেউটিয়া ইউনিয়নের বর্ণপাড়া গ্রামের পদ্মা নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে বন্ধুদের সাথে স্পিডবোটে করে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে নুরুল ইসলাম নাফিউ ও সৌম্য সব্যসাচী নিখোঁজ হয়। পরে বিকেল সোয়া ৪টার দিকে পদ্মা সেতু সংলগ্ন নদী থেকে নিখোঁজ সৌম্য সব্যসাচী (২৯) লাশ উদ্ধার করে নৌপুলিশ।


আরো সংবাদ



premium cement
আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি

সকল