১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬

সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাড়ির সবাইকে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে এক বাড়িতে ডাকাতি করেছে মুখোশধারী ডাকাতদল। তারা স্বর্ণালঙ্কার, মোবাইল সেট, নগদ টাকাসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সোমবার (৬ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার জামপুরে ইউনিয়নের বশিরগাঁও গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির বাধা দেয়ায় ডাকাতরা বাড়ির গৃহকর্তাসহ ছয়জনকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় বাড়ির গৃহকর্তা মো: জাহাঙ্গীর আলম বাদি হয়ে মঙ্গলবার বিকেলে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করেন।

থানায় করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুরে ইউনিয়নের বশিরগাঁও গ্রামের মো: জাহাঙ্গীর আলম বাড়িতে গরু পালন করে ও রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে। তার ছেলে সাব্বির আহম্মেদ রূপগঞ্জের গাউছিয়ায় বাস কাউন্টারে চাকরি করেন।
সাব্বির তার স্ত্রীকে নিয়ে গাউছিয়ায় বসবাস করে। মো: জাহাঙ্গীর আলমের স্ত্রী গত কয়েকদিন ধরে অসুস্থ থাকায় তার ছেলে ও ছেলের বউ বশিরগাঁও গ্রামের তাদের বাড়িতে গত সোমবার তার স্ত্রীকে দেখতে আসেন। সোমবার রাতে বাড়ির সবাই খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে ১০-১২ জনের মুখোশধারী ডাকাতদল সিমেন্টের পিলার দিয়ে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় বাড়ির সবাই ঘুম থেকে জেগে উঠলে সবাইকে হাত পা বেঁধে ছেনা ও রামদা দিয়ে জিম্মি করে ফেলে। পরে ডাকাতদল টাকা ও স্বর্ণলঙ্কার দিতে বললে তাদের ডাকাতি কাজে বাধাঁ দিলে ডাকাতরা বাড়ির গৃহকর্র্তা জাহাঙ্গীর আলম (৫৫), অসুস্থ গৃহকর্তী হাওয়া বেগম (৪৫), ছেলে সাব্বির আহমেদ (২০), ছেলের বউ লামিয়া আক্তার (১৮), মেয়ে ছানিয়া আক্তার (১৬) ও নাদিয়া আক্তার ( ১৫) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। ডাকাতদল প্রায় দুই ভরি ওজনের স্বর্ণলঙ্কার, চারটি মোবাইল সেট, নগদ ১৬ হাজার টাকাসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে বাড়ির সকলেই আহত অবস্থায় স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে বাড়ির গৃহকর্তা মো: জাহাঙ্গীর আলম বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ করে।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান পিপিএম জানান, থানায় একটি অভিযোগ নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস

সকল