২৫ মে ২০২৪, ১১ জৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলকদ ১৪৪৫
`

সিগন্যাল খুঁটির সাথে ধাক্কায় চলন্ত ট্রেনের যাত্রী নিহত

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরে ট্রেনের সিগন্যাল খুঁটির সাথে ধাক্কায় ট্রেনের যাত্রী এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম নুর আমিন (২৫)। তিনি জামালপুর জেলার ইসলামপুর থানার কড়ইতলা এলাকার একাব্বর আলীর ছেলে।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মান্নান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ট্রেনের একটি বগির দরজার পাশে ওই যুবক দাঁড়িয়ে ছিল। ভোর সাড়ে ৬টার দিকে ট্রেনটি ধীরাশ্রম এলাকায় পৌঁছালে তিনি চলন্ত ট্রেনের দরজার হাতল ধরে বাইরের দিকে উঁকি দেন। এসময় সিগনাল খুঁটির লোহার রড তার শরীরে বিদ্ধ হয়ে তিনি সেখানে ঝুলে থাকেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা গেছে, নুর কাজের উদ্দেশ্যে বরিশাল গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে তার মর্মান্তিক মৃত্যু হয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
তাইওয়ানকে ঘিরে চীনের সামরিক মহড়া, কী বার্তা দিচ্ছে? রাজস্থানকে হারিয়ে ফাইনালে হায়দারাবাদ রাফা অভিযান বন্ধে আইসিজের আদেশের কয়েক মিনিট পরই হামলা ইসরাইলের এস্তোনিয়া সীমান্ত চিহ্ন বয়া রাশিয়ার অপসারণ ‘অগ্রহণযোগ্য’ : ইইউ রাফায় হামলা বন্ধে আইসিজের রায়কে স্বাগত জানিয়েছে দক্ষিণ আফ্রিকা জৈন্তাপুরে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৭ জন আহত আগামী বছর এসএসসি পরীক্ষা নতুন নিয়মে হবে : শিক্ষামন্ত্রী ঢাকা দক্ষিণ সিটির ৪ প্রকল্প উদ্বোধন আজ জাতীয় প্রেস ক্লাবে ইনসাফ বারাকাহর বিনামূল্যে স্বাস্থ্যসেবা শিক্ষকসঙ্কটে জর্জরিত জবির নতুন বিভাগগুলো প্রতিবন্ধীদের ভাতার টাকা সমাজসেবার ২ কর্মকর্তার পকেটে!

সকল