১৭ জুন ২০২৪
`

সিগারেট বাকি না দেয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম

- ছবি : নয়া দিগন্ত

ঢাকার দোহার উপজেলায় সিগারেট বাকি না দেয়ায় আব্দুল হালিম (৫৫) নামে এক চা বিক্রেতাকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। আব্দুল হালিমের শারীরিক অবস্থা শঙ্কাটাপন্ন বলে জানিয়েছে তার পরিবার।

এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পালামগঞ্জ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল হালিম রাইপাড়া এলাকার সাহেব আলীর ছেলে। তিনি দীর্ঘদিন উপজেলার পালামগঞ্জ বাজারে হাসিনা মার্কেটে চা বিক্রি করে আসছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে পালামগঞ্জ বাজারের রকমারি টি স্টলে দু’টি মোটরসাইকেলে তিনজন যুবক এসে সিগারেট বাকি চায় ব্যবসায়ী আব্দুল হালিমের কাছে। এ সময় তিনি (আব্দুল হালিম) বাকি দিতে অপারগতা প্রকাশ করলে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে তাকে রড ও খালি গ্যাস সিলিন্ডার দিয়ে মাথায় আঘাত করে। এতে আব্দুল হালিম মাটিতে লুটিয়ে পরেন। এ সময় বাজারের পাহারাদার মো: হোসেন এগিয়ে এলে তাকেও মাথায় রড দিয়ে আঘাত করে। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডিউটি অফিসার আব্দুল হালিমকে ঢাকায় প্রেরণ করে। রাতেই তাকে শ্যামলী সিটি কেয়ার হসপিটালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আজ শুক্রবার দুপুরে কথা হয় আব্দুল হালিমের ছেলে মো: শিপনের সাথে। তিনি জানান, চিকিৎসক জানিয়েছে, তার বাবা হাসপাতালের আইসিইউতে শঙ্কটাপন্ন অবস্থায় রয়েছে।

দোকানের কর্মচারী মো: মনির হোসেন জানায়, প্রতিদিনই আমাদের দোকানে বসে আড্ডা দিতো। ওই দিন মোটরসাইকেল থেকে নেমে সিগারেট বাকি চাইলে মারধর করে পালিয়ে যায়।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, ‘এখনো পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। তবে আমরা সিসিটিভির ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে। ফুটেজ দেখে আসামি শনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি।’


আরো সংবাদ



premium cement