১৬ জুন ২০২৪
`

বোয়ালমারীতে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফের গণমাধ্যম-কর্মীদের সাথে মতবিনিময়

বোয়ালমারীতে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফের গণমাধ্যম-কর্মীদের সাথে মতবিনিময় - ছবি : নয়া দিগন্ত

ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শরীফ মো: সেলিমুজ্জামান লিটু স্থানীয় গণমাধ্যম-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে স্টেশন রোডস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে তিনি এ মতবিনিময় করেন।

উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী চতুল ইউনিয়ন পরিষদের সাবেক এ চেয়ারম্যান মতবিনিময়কালে বলেন, আমি যখন ছাত্র রাজনীতি করি তখন থেকেই বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে আমাকে নিয়ে৷ প্রতিকূল রাজনীতির ভেতর দিয়ে আমার বেড়ে ওঠা বা এ পর্যন্ত আসা। প্রতিকূল রাজনীতির ভেতর দিয়েই আমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হওয়া।

তিনি আরো বলেন, শাহ মো: আবু জাফর বাংলাদেশের রাজনীতিতে একটি শক্তিশালী নাম। তার পরিবারের সন্তান শাহ মো: মঞ্জু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আমার সাথে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তখন আমি আওয়ামী লীগ করি, আমার আওয়ামী লীগের লোকেরাই তখন আমাকে পরাজিত করার জন্য, আমাকে দাবায়ে রাখার জন্য শাহ মঞ্জু ভাইর পক্ষ নিয়ে আমার বিরোধিতা করে, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমাকে হারায়। আমি যেবার চেয়ারম্যান নির্বাচিত হই আমি দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশগ্রহণ করি। আমি দলের সবাইকে নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করে, প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান হতে চেয়েছিলাম। আমি সবার দ্বারে দ্বারে গিয়েছিলাম। তখনো আওয়ামী লীগের একটা বড় অংশ বিশেষ করে আমাদের যিনি উপজেলা চেয়ারম্যান সাহেব আছেন, আজকে যিনি পর পর তিনবার নির্বাচিত চেয়ারম্যান- উনি এবং উনার সমর্থক যারা আওয়ামী লীগের পদ-পদবীধারী তারা প্রকাশ্যে আমার বিরুদ্ধে গিয়ে শাহ মো: মঞ্জুর পক্ষ নেন। তারপরও আপনাদের সকলের সহযোগিতায় এবং আল্লাহর রহমতে আমি সেবার চেয়ারম্যান নির্বাচিত হই। আমি আবার যখন এই যে উপজেলা নির্বাচন করতে চাই তখনো আমার বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র করা হয়েছে। আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি সকল ষড়যন্ত্রের মোকাবিলা করে মনোনয়নপত্র জমা দিয়েছি এবং বৈধ হয়েছে।

বোয়ালমারী সরকারি কলেজের সাবেক ভিপি, জিএস, এজিএস এবং যুবলীগ নেতা শরীফ মো: সেলিমুজ্জামান লিটু গণমাধ্যম কর্মীদের উদ্দেশে আরো বলেন, আমি আপনাদের সহযোগিতা চাই। আপনাদের সবাইকে নিয়েই একটি সুন্দর বোয়ালমারী গড়তে চাই। আমি যেখানে যাচ্ছি, যে গ্রামে যাচ্ছি, যে পাড়া-মহল্লায় যাচ্ছি, যে ইউনিয়নে যাচ্ছি সকলেই একটা পরিবর্তন চাচ্ছে। সবখানেই একটা পরিবর্তনের হাওয়া। এই পরিবর্তন করতে হলে আমার একার দ্বারা সম্ভব নয়। সব শ্রেণি-পেশার মানুষকে একসাথে ঐক্যবদ্ধভাবে পরিবর্তন করতে হবে। আমি সবাইকে নিয়েই একটি সুন্দর বোয়ালমারী গড়তে চাই। আমি মানুষের পাশে থাকতে চাই।

 


আরো সংবাদ



premium cement