০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ

- প্রতীকী ছবি

সাভারে স্ত্রীর সহযোগীতায় এক কিশোরী শ্যালিককে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় সেই দম্পতিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- ঝিনাইদহের মহেশপুর থানার পুরদনপুর গ্রামের মরহুম দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সাহেব আলী (৩৫) ও তার স্ত্রী জেসমিন খাতুন (২৫)। রোববার কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)’তে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

জানা যায়, সাভারের ব্যাংক কলোনী এলাকায় সাহেব আলী ও জেসমিন নামের এক দম্পতি একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। জেসমিন পড়ে গিয়ে মাঝা ভেঙ্গে গেলে দীর্ঘদিন সে অসুস্থ্য রয়েছে। পরে দম্পতি নিজেদের সন্তানকে দেখাশুনা করার জন্য জেসমিনের আপন ১৪ বছরের ছোট বোনকে তাদের ভাড়া বাড়িতে নিয়ে আসেন।

জেসমিন কিশোরীকে ঘুমের ওষধ সেবন করে নিজের স্বামী সাহেব আলীকে দিয়ে ধর্ষণ করাতেন। আবার মাঝে মধ্যে ওই কিশোরীকে তার দুলাভাই হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করতো। এভাবে প্রায় এক বছর চলে আসছে। এরই মধ্যে তাদের পরিবারের মধ্যে ঝগড়া হলে শ্যালিকা গ্রামের বাড়ীতে চলে যায়।

ভুক্তভোগী কিশোরী বিষয়টি তার বাবা মা’কে জানান। পরে জেসমিন তার আপন বড় ভাইয়ের দুই বছরের মেয়েকে অপহরণ করে ব্যাংক কলোনীতে নিয়ে আসেন। তার ভাইকে ফোনে জানান, তার মেয়ে শিশুকে পেতে হলে তার বোনকে আবারো তাদের ভাড়া বাড়িতে পাঠিয়ে দিতে হবে। এরই মধ্যে শিশুর বাবা একটি অপহরণের মামলাও করেন।

এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার র‌্যাব-৪ এর সহয়তা নিলে র‌্যাব শনিবার বিকেলে সাভারের ব্যাংক কলোনীর ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ওই দম্পতিকে আটক করে ও দুই বছরের শিশুকে উদ্ধার করেন।

শনিবার রাতে ভুক্তভোগী কিশোরীর দুলাভাই সাহেব আলী ও বোন জেসমিনকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা করা হয়। র‌্যাব-৪ থানায় আটককৃতদের পুলিশের নিকট হস্তান্তর করেন।

সাভার মডেল থানার (এসআই) ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষক সাহেব আলী ভুক্তভোগী কিশোরী আপন বোন জামাই। তার স্ত্রী অসুস্থ হলে তাদের বাচ্চাকে দেখাশুনা করার জন্য গ্রাম থেকে শ্যালিকাকে নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির বিরোধী দলবিহীন পার্লামেন্টের নামে দেশের সম্পদ নষ্ট করার এখতিয়ার কারো নেই: ইসলামী আন্দোলন বাংলাদেশ চলতি মাসে ঢাকা আসছেন ডোনাল্ড লু কমলাপুর মোড় থেকে টিটিপাড়াগামী যানবাহন চলাচল ৬ মাস বন্ধ জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট শঙ্কায় ম্যানইউ কনফারেন্স লিগও

সকল