২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিআইইউতে ক্যারিয়ার বিষয়ক আয়োজন ‘ব্যাংকারস হান্ট’

সিআইইউর ব্যাংকারস হান্ট অনুষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা -

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হয়েছে ‘পিএফইসি গ্লোবাল-ব্যাংকারস হান্ট ভলিউম টু।’ সম্প্রতি সিআইইউর ইনট্রিনসিক ফিন্যান্স ক্লাব নগরের জামাল খান ক্যাম্পাসের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, করপোরেটর, সিআইইউ বিজনেস স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। দেশের ব্যাংকিং ও করপোরেট সেক্টরে নিয়োগপ্রক্রিয়ার ধরন, কাজের পদ্ধতি ও সার্বিক পরিবেশের বিষয়ে ধারণা দিতেই ছাত্রছাত্রীদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
দুই পর্বে বিভক্ত আয়োজনের প্রথমে ছিল মেধাযাচাই পরীক্ষা। সেখান থেকে ১৫ জন শিক্ষার্থীকে বাছাই করার পর দ্বিতীয় ধাপে নেয়া হয় তাদের সাক্ষাৎকার। এরপর প্রক্রিয়া শেষে তিনজনকে সেরা ঘোষণা করা হয়।
অনুষ্ঠানটিতে পৃষ্ঠপোষকতা করেছে পিএফইসি গ্লোবাল, ব্যাংক এশিয়া ও ডেল্টা ইমিগ্রেশন।
সিআইইউর ইনট্রিনসিক ফিন্যান্স ক্লাবের ফ্যাকাল্টি ইনচার্জ অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো অংশ নেন ডিন অধ্যাপক ড. মোহাম্মদ নাঈম আবদুল্লাহ, ব্যাংক এশিয়ার নির্বাহী কর্মকর্তা আবদুল কাইয়ুম মোল্লা, একই ব্যাংকের এফভিপি এম এ ফারুক আহমেদ, প্রাইম ব্যাংক লিমিটেডের রিলেশনশিপ ম্যানেজার রমিজ আহমেদ, ইডিইউএআরটির প্রধান নির্বাহী প্রশিক্ষক মো: নাজমুল হাসান প্রমুখ।
অনুষ্ঠান আয়োজনের বিষয়ে সিআইইউর ইনট্রিনসিক ফিন্যান্স ক্লাবের ফ্যাকাল্টি ইনচার্জ অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের বলেন, ক্যারিয়ার হিসেবে ব্যাংকিং পেশা বেছে নিতে প্রতিযোগিতা বাড়ছে। এই পেশায় তরুণদের অংশগ্রহণ যত বাড়বে, সম্ভাবনার দুয়ার ততই উন্মোচন হবে বলে মন্তব্য করেন তিনি। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement