২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় নিহত ১ আহত ৫

-

ঢাকার কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় মো: সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। গত শনিবার রাত সাড়ে ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও কিশোর গ্যাংয়ের সদস্য ঘাতক রবিনের ছোট ভাইসহ কয়েকজন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিল। এ সময় সানজুর সাথে ঘাতক রবিনের ছোট ভাইয়ের কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। পরে ঘটনাস্থলে ঘাতক রবিন এলে ঝগড়া আরো বাড়তে থাকে। একপর্যায়ে রবিন ও তার সাথের কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সাথে এলে বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হয় ও আলভি (১৫), নাইম (১৬), রোহান (১৪) আহত হয়। তাদের চিকিৎসার জন্য এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।
মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১.৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করে। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারালো ছুরি দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সে মারা যায়। এ ছাড়া দুইজনকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকি একজনের অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যার সাথে জড়িত রবিন ও রবিউল নামে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement