২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
লেবার পার্টির বিক্ষোভ সমাবেশ

সরকারের কথায় নাচলে আলেমদের ক্ষতি হবে : ডা: জাফরুল্লাহ

জাতীয় প্রেস ক্লাবের সামনে লেবার পার্টির মানববন্ধনে বক্তব্য রাখছেন ডা: জাফরুল্লাহ চৌধুরী : নয়া দিগন্ত -

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, স্বাস্থ্যখাতের দুর্নীতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ চলমান নৈরাজ্য থেকে জনগণের দৃষ্টি সরাতে সরকার আলেমদের ব্যবহার করছে। তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়েছে, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হচ্ছে না। আলেমদের বলি, অযথা বিতর্কে না জড়িয়ে এসবের জন্য মাঠে নামেন। সরকারের কথায় নাচলে আপনাদের ক্ষতি হবে।
গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘স্বাস্থ্যখাতে নৈরাজ্য-দুর্নীতি বন্ধ ও ওষুধের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে’ লেবার পার্টির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তৃতা করেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন ও বিএনপি প্রান্তিক জনসংখ্যাবিষয়ক সম্পাদক অর্পনা রায় দাশ। উপস্থিত ছিলেন লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক সিকদার, মহানগর সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, লেবার পার্টির সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, আবদুর রহমান খোকন, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম মিন্টু, দেশবাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, শ্রমিকদলের ঢাকা দক্ষিণ সভাপতি কাজী মো: আমির খসরু বাদল, লেবার পার্টির ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম সাদী, মাওলানা জাকির হোসেন, ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা, সেলিনা সুলতানা নিশিতা, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মো: মিলন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুবমিশন সদস্য সচিব সৈকত চৌধুরী ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।


আরো সংবাদ



premium cement