০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

-

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। নিহতের নাম মো. খলিল (৩৫)। তার বাড়ি ঢাকার ধামরাই এলাকায় বলে জানা গেছে। এসময় কামাল হোসেন নামে এক আহত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বারইয়ারহাট এলাকায় এই ঘটনা ঘটে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) জসিম উদ্দিন জানান, সোমবার মোটর সাইকেল যোগে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন ঢাকার ধামরাই এলাকা খলিল ও কামাল হোসেন। তাদের মোটর সাইকেলটি বারইয়ারহাট ইউর্টান এলাকায় পৌছালে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা খলিল ও কামাল হোসেনকে উদ্ধার প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে কর্তব্যরত ডাক্তার শহীদুল ইসলাম খলিলকে মৃত ঘোষনা করে।

 


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল