১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত

-

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। নিহতের নাম মো. খলিল (৩৫)। তার বাড়ি ঢাকার ধামরাই এলাকায় বলে জানা গেছে। এসময় কামাল হোসেন নামে এক আহত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার বারইয়ারহাট এলাকায় এই ঘটনা ঘটে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) জসিম উদ্দিন জানান, সোমবার মোটর সাইকেল যোগে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন ঢাকার ধামরাই এলাকা খলিল ও কামাল হোসেন। তাদের মোটর সাইকেলটি বারইয়ারহাট ইউর্টান এলাকায় পৌছালে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় স্থানীয়রা খলিল ও কামাল হোসেনকে উদ্ধার প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে কর্তব্যরত ডাক্তার শহীদুল ইসলাম খলিলকে মৃত ঘোষনা করে।

 


আরো সংবাদ



premium cement
গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস সৌদির ঐতিহাসিক যে স্থানটিতে ৭ দেশের হাজিরা তাবু স্থাপন করতো ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে সিপাহি আটক গাজীপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনাসহ নিহত ২, চালক আটক আশুলিয়ায় ৫০ লিটার মদ নিয়ে ছাত্রলীগ কর্মীসহ আটক ২

সকল