১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

ঝালকাঠিতে সৎ বাবার বিরুদ্ধে যুবক হত্যার অভিযোগ

- ফাইল ছবি

ঝালকাঠিতে সৎ বাবার বিরুদ্ধে মহিউদ্দিন মিতুল (১৮) নামে এক যুবককে নির্যাতনের পর গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনার বিচারের দাবিতে নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী আজ সোমবার সকালে শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, মিতুলের বাবা মারা যাওয়ার পর মা নাসির হোসেন নামের এক ব্যক্তিকে বিয়ে করেন। মিতুল শহরের কলেজ রোডের একটি ওয়ার্কশপে শ্রমিকের কাজ করতো। পৌর এলাকার কৃষ্ণকাঠি ব্রিজ-সংলগ্ন আমির আলী হাওলাদারের ভাড়া বাড়িতে মা ও সৎ বাবার সাথে থাকত মিতুল। গত শনিবার দুপুরে বাসায় মিতুলকে নির্যাতনের পর গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলার অভিযোগ ওঠে তার সৎ বাবার বিরুদ্ধে। এ কাজে তার মা সহযোগিতা করেছে বলে নিহতের দাদি রোকেয়া বেগম ও ফুফাত বোন তানজিলা আক্তার তোফা অভিযোগ করেন। পুলিশ ঘরের ভেতরে জানালার গ্রিলের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়।

তবে নিহতের মা তাসলিমা বেগম বলেন, তার ছেলে মিতুল মোবাইল কেনার জন্য টাকা না পেয়ে আত্মহত্যা করেছে।

ঝালকাঠি থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন সরকার জানান, লাশের সুরতহাল ও ময়নতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে, এটি হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল