১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


সরু খালে ভেসে আসা বস্তু ঘিরে এলাকাজুড়ে আতঙ্ক!

সরু খালে ভেসে আসা বস্তু ঘিরে এলাকাজুড়ে আতঙ্ক! - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ভেসে আসা একটি বিশাল আকৃতির বস্তু ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে পুরো এলাকাজুড়ে।

রোববার সকালে উপজেলার মৌডুবি ইউনিয়নের নিচকাটা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ধারণা করে কেউ বলছেন ‘মিসাইল' আবার কেউ বলছেন‘টর্পেডো'। এদিকে খবরটি ছড়িয়ে পড়ার পরে বস্তুটি দেখতে ভিড় করেছে উৎসুক জনতা। ইতোমধ্যে এটি পুলিশি পাহারায় রয়েছে বলে জানান রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো: হেলাল উদ্দিন।

স্থানীয়রা বলছেন, সকালে নিচকাটা গ্রামের একটি সরু খালে লাল সাদা রঙের ডোরাকাটা বিশাল একটি বস্তু ভেসে আসে। প্রথমে মাদার ভেসেলের অংশ ধারণা করলেও অনেকেই বলছেন এটি টর্পেডো কিংবা মিসাইল।

উৎসুক জনতাদের ভাষ্য, টর্পেডো এক ধরনের স্ব-চালিত অস্ত্র। যাহা জলের নিচে বিস্ফোরক ওয়ারহেড বহন করে এবং লক্ষবস্তুর সংস্পর্শে বা কাছাকাছি আসার পর বিস্ফোরিত হতে পারে। এটি পানির নিচে চালিত হয় এবং পানির নিচ কিংবা ওপর, উভয় স্থান হতে নিক্ষেপ করা যায়।

ভেসে আসা বস্তুটি টর্পেডো নিশ্চিত করে অফিসার ইনচার্জ মো: হেলাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনা স্থানে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত পুলিশী পাহারায় রয়েছে। কোনো ধরনের শঙ্কা নেই। টর্পেডোটি মিসফায়ার হয়েছে। ভেসে নদীর তীরে এসেছে। কলাপাড়া থেকে কোস্টগার্ডের একটি দল এসেছে। তারা পর্যবেক্ষণ করছেন।

 


আরো সংবাদ



premium cement
ইনসাফপূর্ণ রাষ্ট্র গঠনে ছাত্রশিবির অঙ্গীকারবদ্ধ : ছাত্রশিবির সভাপতি ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসে ভাঙচুর গফরগাঁওয়ে কালবৈশাখী ঝড়ে স্কুলের শ্রেণিকক্ষ বিধ্বস্ত সমমান জোটের সাথে বিএনপির লিয়াঁজো কমিটির বৈঠক ‘২-৩ বছরের মধ্যে দ্বিতীয় স্যাটেলাইট উৎক্ষেপণ করা হবে’ ১৩০ জনের প্রার্থিতা প্রত্যাহার, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ৬ জন কলেজছাত্রী সামন্তী হত্যায় জড়িত বাসচালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন পঞ্চম মেয়াদে শপথ নিয়েই প্রতিরক্ষামন্ত্রীকে সরালেন পুতিন মালয়েশিয়ায় বন্যহাতির আক্রমণে বাংলাদেশী নিহত রাফায় ইসরাইলের হামলা : বাইডেনের সাথে একমত নন ক্যামেরন ঘরের মাঠে নিজেদের প্রমাণে মুখিয়ে আছে জার্মানি, বড় হুমকি নিরাপত্তা

সকল