৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বাগাতিপাড়ায় কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দিলেন শিরিন-জিয়া দম্পতি

-

রেলের ধারে কুড়িয়ে পাওয়া টাকাসহ পোশাকভর্তি ব্যাগ ফেরত দিয়ে মহানুভবতার পরিচয় দিয়েছেন নাটোরের বাগাতিপাড়ার শিরিন-জিয়া দম্পতি। এর আগেও এই দম্পতি করোনাকালে চিকিৎসার জন্য জমানো পুরো এক লাখ টাকা এবং নিজেদের বাড়ি নির্মাণের জন্য কেনা ইট বিক্রি করে ইফতারসামগ্রী বিতরণ করে আলোচিত হয়েছিলেন। শিরিন-জিয়া পেড়াবাড়িয়া মহল্লার মালঞ্চি রেলগেট এলাকায় রেলের পরিত্যক্ত জমিতে বসবাস করেন। স্বামী জিয়াউর রহমান ঠিকাদারির সহযোগী এবং শিরিন আক্তার আনসার-ভিডিপির পৌর ওয়ার্ড লিডার।

শিরিন জানান, তার স্বামী মঙ্গলবার সকালে বাড়ি সংলগ্ন রেললাইনের ধারে একটি ব্যাগ পান। সেই ব্যাগে সাড়ে আট হাজার টাকাসহ কয়েকটি পোশাক পান। ব্যাগে থাকা নষ্ট মোবাইলের সিমকার্ডের সূত্রধরে ব্যাগের মালিক শাকিলের সন্ধান পান। শাকিল রংপুরের মিঠাপুকুর উপজেলার ভাংনী গ্রামের সাদেক আলীর ছেলে। গতকাল বুধবার সকালে ব্যাগের মালিক এলে পরিচয় নিশ্চিত হন এবং স্থানীয়দের উপস্থিতিতে টাকাসহ মালামাল ফেরত দেন তারা।
শাকিল জানান, বুধবার সকালে রংপুর থেকে এসে টাকাসহ ব্যাগের সব মালামাল তিনি ফেরত পেয়েছেন। এ জন্য তিনি শিরিন-জিয়া দম্পতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উল্লেখ্য, শিরিন দীর্ঘদিন থেকে হার্ট, কিডনি এবং মেরুদণ্ডের অসুখে ভুগছেন। নিয়মিত চিকিৎসা নেন তিনি। ব্যক্তিগত জীবনে তাদের দুটি সন্তান রয়েছে।


আরো সংবাদ



premium cement
উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু সিংড়ায় তাপদাহে শ্রমিকদের পাশে পরিবেশ কর্মীরা চেলসি ছাড়ার ঘোষণা দিলেন থিয়াগো সিলভা ৪৩ ডিগ্রিও ছাড়িয়ে গেল পাবনার তাপমাত্রা আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক বান্দরবানে উপজেলা নির্বাচনের আগ মুহূর্তে সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী যশোরে ইজিবাইকচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার পদত্যাগ করুন দেশের মানুষকে বাঁচান : সরকার‌কে ফারুক

সকল