১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক

- ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের যাত্রাবাড়ী পূর্ব থানার কর্মপরিষদ সদস্য, ইসলামী ছাত্রশিবিরের মুন্সীগঞ্জ জেলার সাবেক সভাপতি মোশারফ হোসেনের বাবা ডাঃ আবুল কাশেমের ইন্তেকালে এবং পল্টন দক্ষিণ থানার কর্মপরিষদ সদস্য এনামুল হক শামীমের সহধর্মিণী শাহনাজ পারভীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

মঙ্গলবার এক যৌথ শোকবার্তায় নেতারা মরহুম ও মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন, আল্লাহ যেন তাদের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারণ করার তৌফিক দান করেন।

জানা গেছে, মরহুম ডা. আবুল কাশেম আজ সকাল ৯টায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মরহুমের নামাজে জানাজা আজ বাদ আসর নিজ গ্রাম উত্তর চামটা তালুকদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে এবং পরবর্তীতে সেখানে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এ দিকে, মরহুমা শাহনাজ পারভীন সোমবার রাত ১০টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মরহুমার প্রথম নামাজে জানাজা গতকাল রাত সাড়ে ১১টায় ঢাকায় হাসপাতাল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সেখানে ইমামতি করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন পল্টন দক্ষিণ থানা আমির ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সমাজকল্যাণ সম্পাদক শাহীন আহমেদ খান, থানা সেক্রেটারি অ্যাডভোকেট মারুফুল ইসলাম, পল্টন দক্ষিণ থানার কর্মপরিষদ সদস্য আ. ফ. ম. ইউছুফসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। পরে সকাল ৯টায় শরীয়তপুর জেলার গোসেরহাট থানার নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
সরকার মানবাধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করেছে : মাওলানা রফিকুল ইসলাম নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব রাফায় অভিযান চালানোর পক্ষে জাতিসঙ্ঘের আদালতে যে যুক্তি দিলো ইসরাইল ভারতের নির্বাচনে যে ধরনের ঝুঁকি তৈরি করতে পারে কৃত্রিম বুদ্ধিমত্তা ও ডিপফেক

সকল