২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


যশোরে ইজিবাইকচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

যশোরের বসুন্দিয়ার সদুল্লাপুরের কাটাখাল থেকে নিখোঁজ ইজিবাইকচালক ইমনের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ লাশ উদ্ধারের পর পিবিআই পরিচয় শনাক্ত করেছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ইমনকে হত্যা করে তার ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পরবর্তীতে তার লাশ বস্তায় ভরে খালে ফেলে দিয়েছে।

নিহত ইমন অভয়নগর উপজেলার প্রেমবাগের আবুল কালামের ছেলে।

ইমনের বাবা আবুল কালাম জানান, রোববার (২৮ এপ্রিল) ভোর ৬টায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ইমন। এরপর আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত মোবাইলে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। ইজিবাইক স্ট্যান্ডে খোঁজ নিলে অন্য চালকরা জানায়, সর্বশেষে বসুন্দিয়ার দিকে ভাড়া নিয়ে যেতে দেখেছে তারা। এ ঘটনায় তারা অভয়নগর থানায় সাধারণ ডায়েরি করেন। অবশেষে পুলিশের কাছ থেকে ছেলের মৃত্যুর খবর জানতে পেরেছেন পরিবার।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টায় নদীর পাড় থেকে প্রচণ্ড দুর্গন্ধ আসতে থাকে। খোঁজ নিয়ে পরবর্তীকে তারা একটি বস্তায় ভরা এক যুবকের লাশ ভেসে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। মুহূর্তের মধ্যে পুলিশ, পিবিআই, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থলে আসে। পরবর্তীতে ফিঙ্গার প্রিন্ট ও ইমনের কাছে থাকা মোবাইলের মাধ্যমে পরিচয় শনাক্ত করা হয়।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ‘রোববার (২৮ এপ্রিল) ইজিবাইকচালক ইমন নিখোঁজ হন। এ ঘটনায় অভয়নগর থানায় জিডি করা হয়। আজ সকালে তার লাশ উদ্ধার হয়েছে।’

তিনি আরো বলেন, ইমনের পরিবারের সদস্যরা এসে লাশ শনাক্ত করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাই করতে হত্যা করা হয়েছে ইমনকে।’


আরো সংবাদ



premium cement