১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

বগুড়ায় বিধবাকে মারধরের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

-

বগুড়ার ধুনট উপজেলায় প্রতিবেশী বয়স্ক মহিলাকে মারধরের প্রতিবাদ করায় আকুল শেখ (৩০) নাম এক অটোভ্যান চালককে কুপিয়ে হত্যা ও তার বাবাসহ তিন জনকে জখম করেছে প্রতিপক্ষ। গতকাল বুধবার ৭ জুন বেলা ১১টায় ধুনট থানা থেকে নিহত আকুল শেখের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকুল শেখ শিমুলকান্দি গুচ্ছগ্রামের মোহাজ্জেল শেখের ছেলে। এ ঘটনায় আহতরা হলেন, নিহত আকুল শেখের বাবা মোহাজ্জেল শেখ (৪৬), আকুল শেখের স্ত্রী পারুল খাতুন (২২) ও মৃত আজাহার আলীর স্ত্রী ফাতেমা বেওয়া (৬০)।
এ হত্যাকাণ্ডের পাঁচ ঘণ্টা পর প্রধান আসামি মনির হোসেন মোনেজ (২৩) নামে এক খামারিকে শেরপুর উপজেলার চান্দাইকোনা বগুড়া বাজার এলাকা থেকে গ্রেফতার করে থানা পুলিশ। আসামির দেয়া তথ্য অনুযায়ী হত্যা কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, খামারি মনির হোসেনের বাড়ির পাশেই বিধবা ফাতেমা বেওয়ার (৬০) বসতবাড়ি। মঙ্গলবার সন্ধ্যায় ফাতেমার রান্নাঘর থেকে ধোঁয়া এসে মনিরের মুরগির খামারে গিয়ে লাগে। এতে মনির হোসেন ক্ষুব্ধ হয়ে বিধবা ফাতেমাকে মারধর করে। এ সময় আকুল শেখ প্রতিবেশী মনিরের বাড়িতে গিয়ে ওই বৃদ্ধাকে মারধরের প্রতিবাদ করে। তখন মনির ও তার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে আকুলকে হত্যা করে। এ ঘটনায় নিহত আকুলের মা আম্বিয়া খাতুন বাদি হয়ে মনির হোসেন মোনেজসহ চারজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, আটককৃত প্রধান আসামি মনির হোসেনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল