০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

চন্দনাইশে পুড়ে গেছে ৭ দোকান ও ২ বসতঘর

-

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ও সাতবাড়িয়ায় পৃথক অগ্নিকাণ্ডে দু’টি বসতঘরসহ ৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।
মঙ্গলবার ভোর রাতে ধোপাছড়িতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে সৃষ্ট আগুনে ডা: হারুনের চেম্বার ও ফার্মেসি, সাজ্জাদের মুদি ও কুলিং কর্নার, টিপু দাশের সার ও কীটনাশকের দোকান, আবু তৈয়্যবের গ্যাস ও তেলের দোকান, তৌহিদের মোটরপার্টসের দোকান ও গ্যারেজ, খোরশেদ আলমের গোডাউন ও আরো একটি দোকান পুড়ে যায়। অপর দিকে একই দিন রাতে সাতবাড়িয়া বহরম পাড়ায় অগ্নিকাণ্ডে আবু বকর ও আবু ছিদ্দিকের বসতঘর ও একটি গোয়ালঘর পুড়ে উন্নতমানের গাভী আগুনে দগ্ধ হয়ে মারা যায়। তবে সাতবাড়িয়ায় অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি।
ধোপাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম ও সাতবাড়িয়ার আওয়ামী লীগ নেতা ফরুক আহমেদ পৃথক অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ


premium cement
১১ ডিগ্রিতে নামল দেশের তাপমাত্রা প্রেমিকার বাবার পিটুনিতে প্রেমিকের মৃত্যু সলঙ্গায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ীর মৃত্যু আজ পর্তুগালের প্রতিপক্ষ সুইজারল্যান্ড রাশিয়ার ৬০টির বেশি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করা হয়েছে : ইউক্রেন রুশ হামলায় বিধ্বস্ত পাওয়ার গ্রিড পুনরুদ্ধারের চেষ্টা ইউক্রেনের সমাবেশের স্থান নিয়ে সাংবাদিকদের যা বললেন এ্যানি সিদ্ধিরগঞ্জে গ্যাস বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ, হাসপাতালে গৃহবধূর মৃত্যু বিদেশী বিনিয়োগের আদর্শ জায়গা বাংলাদেশ : প্রধানমন্ত্রী হবিগঞ্জে আগুনে পুড়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু বরগুনায় জেলা ছাত্রদলের সভাপতি ও যুগ্ম সম্পাদককে গ্রেফতার

সকল