২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ময়মনসিংহে এ কে এম মোশাররফের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

-

সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এ কে এম মোশাররফ হোসেন ছিলেন ময়মনসিংহের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। তার স্বপ্ন ছিল দেশে গণতন্ত্র ও ভোটের অধিকার সুপ্রতিষ্ঠত করা। শনিবার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি, স্বেচ্ছাসেবক দল ও যুবদল আয়োজিত কুরআন খতম, স্মরণসভা, দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণকালে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ কথা বলেন।
দলীয় কার্যালয়ে দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রুকনুজ্জামান সরকার রুকনের সভাপতিত্বে স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। এর আগে দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দল। এসব কর্মসূচিতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম, মোফাখ্খার ইসলাম রানা, আক্তারুজ্জামান বাচ্চু, আক্তারুল আলম ফারুক, কোতোয়ালি বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ আজিজুল হক, মরহুমের ছেলে রানা, স্বেচ্ছাসেবক দলের জেলা সভাপতি শহীদুল আমিন খসরু ও সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম টুটুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম রাজু, জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ প্রমুখ। বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে বিএনপির আয়োজনে স্মরণসভা অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল