২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পাংশায় কিশোরীকে ধর্ষণচেষ্টা এনজিও কর্মকর্তা গ্রেফতার

-

রাজবাড়ীর পাংশা উপজেলায় তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বেসরকারি সংস্থা আশার বাগদুলী ব্রাঞ্চ ম্যানেজার আতিয়ার রহমানকে (৫০) গ্রেফতার করেছে পাংশা থানা পুলিশ। গত বুধবার বিকেল ৪টায় তাকে গ্রেফতার করা হয়।
ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বলেন, আমার স্ত্রী আশা এনজিওর একই ব্রাঞ্চে চাকরি করে। গত ২৫ জুলাই আমি ও আমার স্ত্রী ব্যাংকের কাজে বাইরে গিয়েছিলাম। আমার শিশুকন্যা বাসায় ছিল। আমরা বাড়িতে না থাকার সুযোগে আশার ম্যানেজার আতিয়ার রহমান আমার শিশু কন্যাকে তার অফিসে ডেকে নিয়ে তার সাথে অনৈতিক কাজ করার চেষ্টা করে এবং আমার মেয়েকে ভয়-ভীতি দেখায়। পরে আমরা স্বামী-স্ত্রী বাসায় এলে আমার শিশু কন্যা আমাদের কাছে সব কিছু বলে দেয়।
এ বিষয়ে পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, অভিযোগ পেয়ে পুলিশ পাঠিয়েছি। পরে ওই ছাত্রীর জবানবন্দী নিয়ে আসামিকে আটক করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল