০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মাথাভাঙ্গা তীরের কঙ্কালটি নিখোঁজ কলেজছাত্রী মিমের

-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার উজিরপুরের কওমি মাদরাসার পেছনে মাথাভাঙ্গা নদীর তীর থেকে উদ্ধার হওয়া কঙ্কালটি নিখোঁজ কলেজছাত্রী মিমের। সে আমলা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। কুষ্টিয়ার মিরপুর নানাবাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার সময় নিখোঁজ হন মিম। সে দৌলতপুর উপজেলার পিপুলবাড়িয়া গ্রামের মধু খানের মেয়ে। কঙ্কালের সাথে উদ্ধার হওয়া পোশাক, ভ্যানিটি ব্যাগ ও জেএসির সার্টিফিকেট দেখে তারা কঙ্কালটি তাদের নিখোঁজ মেয়ে মিমের বলে শনাক্ত করেন।
নিহতের বাবা মধু খান বলেন, মেয়ে নিখোঁজ হওয়ার পর বিষয়টি জানিয়ে জিডি করতে গেলে পুলিশ জিডি নেইনি। পুলিশ ও বিভিন্ন মিডিয়ার সংবাদ শুনে বোববার সন্ধ্যায় দামুড়হুদা থানায় এসে মেয়ের বোরকা, পোশাক ও ভ্যানিটি ব্যাগ দেখে শনাক্ত করি।
এ বিষয়ে রোববার রাতেই মিমের বাবা মধু খান বাদি হয়ে একজনের নামসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে দামুড়হুদা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
দামুড়হুদা মডেল থানার ওসি আবদুল খালেক বলেন, উদ্ধারকৃত কঙ্কালের পরিচয় নিশ্চিত করতে ডিএনএ টেস্ট করতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মাধ্যমে ঢাকায় পাঠানোর প্রক্রিয়া করা হয়। এ ছাড়া কঙ্কালের ভ্যানিটি ব্যাগ থেকে উদ্ধার করা জেএসসির সার্টিফিকেটের ঠিকানায় পুলিশের মাধ্যমে সংবাদ পৌঁছানো হয়। তদন্ত শেষ হলে নিশ্চিত করে বলা যাবে কিভাবে কোথায় হত্যা করা হয়েছিল আর লাশটির কঙ্কালসহ উদ্ধারকৃত আলামতগুলো কিভাবে এখানে এলো।


আরো সংবাদ



premium cement
গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা

সকল