১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


পাবনায় ২৪ লাখ টাকা ও ১১ সহযোগীসহ আটক চেয়ারম্যান প্রার্থী

চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামান শাহীনসহ আটক সহযোগীরা : নয়া দিগন্ত -

প্রায় ২৪ লাখ টাকাসহ পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহীনকে আটক করেছে র‌্যাব। এ সময় তার ১১ জন সহযোগীকেও আটক করা হয়।
গতকাল মঙ্গলবার র‌্যাব-১২ পাবনা ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান। এর আগে সোমবার সাড়ে রাত ১২টার দিকে সুজানগরের চর ভবানিপুর মুজিব বাঁধের ওপর থেকে তাদের আটক করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।
এহতেশামুল হক খান জানান, সুষ্ঠু নির্বাচনের আয়োজনের অংশ হিসেবে টহলরত অবস্থায় শাহিনুজ্জামান শাহীনসহ ১১ জনকে আটক করা হয়। এ সময় শাহিনের কাছ থেকে ব্যাগভর্তি প্রায় ২৪ লাখ টাকা জব্দ করা হয়েছে। টাকাগুলো নির্বাচনকে প্রভাবিত করার জন্য ব্যবহার করা হচ্ছিল বলে শাহিনুজ্জামান শাহীন জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আটকদের ব্যাপারে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে, তারা আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।
আজ পাবনার সুজানগর উপজেলা পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে আনারস প্রতীকের শাহীনুজ্জামান শাহীনের সাথে একমাত্র প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব (মোটরসাইকেল)।


আরো সংবাদ



premium cement
এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের

সকল