৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


পেশাজীবীদের মতবিনিময় সভা

আ’লীগ জনগণের কাছে যেতে পারে না : এমপি সিরাজ

-

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের জাতীয় সংসদ সদস্য গোলাম মো: সিরাজ বলেছেন, শহীদ জিয়াউর রহমান বলে গেছেন, ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। এ কথা মনে রেখে বিএনপির প্রতিটি নেতাকর্মীকে সামনে এগিয়ে যেতে হবে। আওয়ামী লীগ রাজনৈতিক দল হলেও তারা আজ তাদের অপকর্মের কারণে জনগণের কাছে যেতে পারে না। এর চেয়ে লজ্জার আর কী হতে পারে। তিনি বলেন, দেশে আজ সত্যিকারের বিরোধী দল নেই। তাই সাংবাদিকদেরই বিরোধী দলের ভূমিকা পালন করতে হবে। তিনি আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীদের বিজয়ী করে উন্নয়নের পথ সুগম করার জন্য পেশাজীবীদের প্রতি আহ্বান জানান।
এমপি সিরাজ গত রোববার রাতে শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পেশাজীবীদের সাথে জেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
সভায় বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বিএনপির দলীয় মেয়রপ্রার্থী রেজাউল করিম বাদশা, জেলা পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিক, জিয়া পরিষদের জেলা সভাপতি ও ড্যাব নেতা অধ্যাপক ডা: মওদুদ হোসেন আলমগীর পাভেল, ড্যাবের জেলা সভাপতি অধ্যাপক ডা: শাহ মো: শাহজাহান আলী, ড্যাব নেতা অধ্যাপক ডা: আজফারুল হাবিব রোজ, বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য আলী আজগর তালুকদার হেনা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম বগুড়া ইউনিট সভাপতি অ্যাডভোকেট আলী আজগার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক, অ্যাডভোকেট আব্দুল বাছেদ, সিনিয়র সাংবাদিক রেজাউর হাসান রানু, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা প্রমুখ।
শেরপুরের সাবেক মেয়র খোকার
পূজামণ্ডপে অনুদান
বগুড়া জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও শেরপুর পৌরসভার সাবেক মেয়র জানে আলম খোকা রবি ও সোমবার উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ৩০টি পূজামণ্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময়কালে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শুভেচ্ছা পৌঁছে দেন। তিনি পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ প্রদান করেন। তার সাথে এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা অশোক কুমার, আপেল মাহমুদ, মির্জা নজরুল ইসলাম, আশরাফুল আলম, অ্যাডভোকেট শাহীন, জাহিদুর রহমান ময়দান, যুবদলের শহিদুল ইসলাম, আইয়ুব আলী মণ্ডল, তরিকুল ইসলাম সম্রাট, ছাত্রদল নেতা রাফি আল আমিন প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’ ‘আনারসের পাতা থেকে সিল্কের জামদানি শাড়ি আশার আলো জাগাবে’ গাজীপুরে তীব্র তাপপ্রবাহের কারণে বেঁকে গেছে রেললাইন, ঢালা হলো পানি সিলেটে বহুতল ভবন থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সকল