২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে নিজ বাড়িতে শিশু ধর্ষিত

-

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাড়িতে ধর্ষণের শিকার হয়েছে এক দরিদ্র জেলের ৯ বছর বয়সী মেয়ে। রোববার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উড়ির চরের চর আমজাদ আদর্শ গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী। আটক জয়নাল (২০) উপজেলার চর এলাহী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চর আমজাদ আদর্শ গ্রামের আবদুস সাত্তার খোকনের ছেলে।
শিশুর পরিবার সূত্র জানায়, রোববার দিবাগত রাতে নির্যাতিতা শিশুর মা-বাবা তার ছোট ভাইকে নিয়ে হাসপাতালে ছিলেন। এ সুযোগে ওই দিন রাত ৩টার দিকে একই এলাকার প্রতিবেশী জয়নাল ওই শিশুর মুখে কাপড় চাপা দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশু ও তার ছোট ভাই ঘটনাটি স্থানীয়দের জানালে এলাকাবাসী জয়নালকে আটক করেন।
কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিতা শিশুর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। শিশুটিকে চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল