২৮ সেপ্টেম্বর ২০২০

আড়াইহাজারের নারান্দী ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

-

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-জাঙ্গালিয়া সড়কে নারান্দী বাগবাড়ী নামক স্থানে ব্রিজ ভেঙে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এতে জনগণকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। গত বুধবার দুপুরে একটি মালবাহী পাঁচ টন ট্রাক ব্রিজটি দিয়ে পার হয়ে যাওয়ার সাথে সাথে ব্রিজটি ধসে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানান, আর মাত্র ৪-৫ সেকেন্ড আগে ব্রিজটি ধসে পড়লে ট্রাকটি বড় ধরনের দুর্ঘটনায় পড়ে যেত।
জানা গেছে, ঢাকা-জাঙ্গালিয়া সড়কের অত্যন্ত গুরুত্বপূর্ণ এ ব্রিজটি ধসে পড়ায় হাজার হাজার লোকের উপজেলা সদরের সাথে যোগাযোগে সমস্যা হয়ে গেছে। ব্রিজটি পুনর্নির্মাণ না করা পর্যন্ত ব্রিজের এপার-ওপার দুই পাড় থেকে লোকজনকে গাড়ি বদল করে চলাচল করতে হবে।
১৯৯১ সনে এলজিইডির অধীনে ব্রিজটি নির্মাণ করা হয়। ব্রিজটি নির্মাণের ফলে উপজেলা সদর ও রাজধানী ঢাকার সাথে তিনটি উপজেলার যোগাযোগ সহজ হয়ে যায়। কিন্তু ব্রিজটি ধসে পড়ার কারণে যোগাযোগের ক্ষেত্রে আরেক দুর্ভোগ যোগ হলো এলাকাবাসীর ভাগ্যে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আলী হোসেন জানান, আমি দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা প্রকৌশলীকে জানাই।
আড়াইহাজার উপজেলা প্রকৌশলী মো: নাশিরউদ্দীনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্রিজ ধসে পড়ার সংবাদ পেয়েছি। আমরা এখানে মাটি দিয়ে ভরাট করে রাস্তা চালু করার ব্যবস্থা করব।


আরো সংবাদ

রিমান্ড শেষে কারাগারে নৃত্যশিল্পী ইভান ডা: সাবরিনাকে কারাগারে ডিভিশন দেয়ার নির্দেশ ১৯ বছর ধরে দেখাশোনার পরও নারীর হাত-পাঁজর ভাঙল গোরিলা শেখ হাসিনার উপস্থিতির কারণে বিশ্বসভা আলোকিত হয়, তিনি আজ বিশ্বনেত্রী : তথ্যমন্ত্রী তারানা হালিমের বিরুদ্ধে ইতিহাস বিকৃতির অভিযোগে মামলা জীববৈচিত্র্য রক্ষায় বিশ্বনেতাদের সাথে প্রতিশ্রুতিবদ্ধ হলেন প্রধানমন্ত্রী ৬টি লক্ষণ দেখে নিন কারা আপনাকে গোপনে হিংসে করে করোনা আক্রান্তে শিগগিরই যুক্তরাষ্ট্রকে ছাড়িয়ে যাবে ভারত এমসি কলেজের ধর্ষণ মামলায় রবিউল ৫ দিন রিমান্ডে ময়মনসিংহ জামায়াত নেতা ইউসুফ আলীর দাফন সম্পন্ন হাসপাতালে ৫ ডেঙ্গু রোগী চিকিৎসাধীন

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২২৮৫৩)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৬৮৩২)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২০৪০)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৫১০)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০০৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮৯৫৮)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৪৯৩)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮০১১)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৯৮৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (৭৯৪৯)