০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মহিলা নিহত

বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মহিলা নিহত - ছবি : নয়া দিগন্ত

বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শাফিয়া খাতুন (৪৫) নামের এক মহিলা নিহত হয়েছেন। সিলেটের দক্ষিণ সুরমার তেলিবাজারে বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে।
নিহত শাফিয়া দক্ষিণ সুরমার দক্ষিণ বলদি গ্রামের মাখন হোসেন খানের স্ত্রী। তিনি দুর্ঘটনা কবলিত অটোরিকশাটির যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটগামী একটি বাস ও বিপরীতদিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের সময়ে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত শাফিয়ার দেবর নুর হোসেন খান (৩৫) ও অটোরিকশার চালক শাহিন আহমদ আহত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
নির্বাচনে কে প্রার্থী হয়েছেন এটি আমাদের বিবেচনার বিষয় নয় : নীলফামারীর এসপি `দ্বীন প্রতিষ্ঠায় বালাকোটের চেতনা ধারণ করে জামায়াত এগিয়ে যাবে' মির্জাগঞ্জে ঘোড়ার দৌড় দেখতে হাজারো মানুষের ঢল খাগড়াছড়ির ৪ উপজেলায় নির্বাচন বুধবার, হেলিকপ্টারে পাঠানো হলো ব্যালট দেশের সামগ্রিক অর্থনীতিতে চারটি ঘাটতি রয়েছে : ড. দেবপ্রিয় বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর কারো মা যেন না হারায় সে জন্য কাজ করবো : স্বাস্থ্যমন্ত্রী

সকল