১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স

আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স - ছবি : জিও নিউজ

আগামী ১০ থেকে ১৫ মে-এর মধ্যে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মাদ বিন সালমান। সোমবার (৬ মে) পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১০ থেকে ১৫ মে-এর মধ্যে সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মাদ বিন সালমানের বহুল প্রত্যাশিত ইসলামাবাদ সফর হতে পারে। এই সফরে দেশটির নানা প্রকল্পে সৌদি বিনিয়োগ বাড়তে পারে বলে আশা করা হচ্ছে। বর্তমান সরকারের মেয়াদে এটাই হবে মোহাম্মাদ বিন সালমানের প্রথম পাকিস্তান সফর। এর আগে তিনি সাবেক প্রধানমন্ত্রী ইমরানের সময়কালেও দেশটি সফর করেছিলেন।

সূত্রটি আরো জানিয়েছে, এই সফরটি আগামী দিনে পাকিস্তানে ৫ বিলিয়ন ডলারের সৌদি বিনিয়োগকে আকৃষ্ট করতে পারে। যাইহোক, মোহাম্মাদ বিন সালমানের প্রত্যাশিত এই সফরের নির্দিষ্ট তারিখ আনুষ্ঠানিকভাবে ঘোষণা হওয়ার কথা রয়েছে।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস

সকল