৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মদ্যপ স্বামীর অত্যাচার, পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

মদ্যপ স্বামীর অত্যাচার, পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী - সংগৃহীত

মদ্যপ অবস্থায় বাড়িতে ফিরে স্ত্রীর উপর চোটপাট করছিলেন স্বামী। সেই অশান্তির জের ধরে রাগের মাথায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। জানা গেছে, আশঙ্কাজনক অবস্থায় শের সিং (২৬) নামের ওই ব্যক্তি এখন হাসপাতালে। চিকিত্‍‌সকরা অবশ্য জানিয়েছেন, তার অবস্থা এখন স্থিতিশীল।

পুলিশ জানিয়েছে, শের শিং নামের ওই ব্যক্তি দিন দশেক আগেই স্ত্রী সন্তোষী ও দুই সন্তানকে নিয়ে কাজের সন্ধানে রাজস্থান থেকে হায়দরাবাদে গিয়েছিলেন। এলবি নগরে মার্বেল ফ্যাক্টরিতে তিনি কাজ নেন।

এলবি নগরের পুলিশ ইনস্পেক্টর জানান, সামান্য কারণে দু-জনের ঝগড়া বাধে। তাদের দুই সন্তান তখন ঘুমোচ্ছিল। রাগের মাথায় হাতের সামনে থাকা ধারালো ছুরি দিয়ে স্বামীর পেনিস কেটে দেন সন্তোষী। পরে নিজেই স্বামীকে নিয়ে যান ওসমানিয়া জেনারেল হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৭ ধারায় অভিযোগ রুজু হয়েছে। তবে, এখনও গ্রেফতার করা হয়নি। তিনি হাসপাতালে স্বামীর পাশে রয়েছেন।

গৃহবধূকে হত্যা : পলাতক স্বামী ও দেবর
রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর রাণীনগরে যৌতুকের দাবিতে সাগরিকা বেগম (২৮) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূ সাগরিকার শাশুড়ি শেফালি বিবিকে (৬৫) থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও দেবর পলাতক রয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ সাগরিকার ভাই বাবলু রহমান জানান, প্রায় ৪/৫ বছর আগে রাণীনগর উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামের শিবলু সরদারের সাথে তার বোনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তার স্বামী, শাশুড়ি ও দেবর মিলে যৌতুকের দাবিতে সাগরিকাকে নির্যাতন করে আসছিল। ঘটনার রাতে তাকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করে তারা।

তিনি আরো বলেন, সাগরিকার স্বামী শিবলু আমাদেরকে জানায়- সাগরিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু আমরা এসে সাগরিকাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি। তারা সবাই মিলে সাগরিকাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন তিনি। সাগরিকা রাণীনগর উপজেলার পার্শ্ববর্তী আত্রাই উপজেলার বান্ধায়ঘাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের মেয়ে।

থানা পুলিশের এসআই আক্তারুজ্জামান জানান, সাগরিকার গলায় হালকা ফাঁসের চিহ্ন রয়েছে। এছাড়া তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাগরিকার শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি

সকল