২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ওয়ারীতে যুবককে ছুরিকাঘাতে হত্যা

-

রাজধানীর ওয়ারী এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আরিফ হোসেন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় লালমোহন সাহা স্ট্রিটের ১৩৯ নম্বর বাড়ির ছাদ থেকে আরিফের লাশ উদ্ধার করে পুলিশ। আরিফ একটি ব্যবসায় প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকরি করতেন। ওয়ারী থানার পরিদর্শক (অপারেশন) সুজিত কুমার সাহা জানান, ওই বাড়ির ছাদ থেকে আরিফের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের গলাসহ শরীরে দুই-তিনটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। তিনি জানান, আরিফ ওই বাড়ির মালিক সুজনের বালু-সিমেন্টের দোকানের ম্যানেজার ছিলেন। বাড়ির ছাদের কক্ষে তিনি একাই থাকতেন। তার ধারণা, রাতে অথবা ভোরে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। পোস্টমর্টেমের জন্য নিহতের লাশ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল ওই বাড়ির লোকজন জানান, সকালে দোকানে যেতে দেরি হওয়ায় বাসার এক কিশোর খোঁজ নিতে গিয়ে আরিফকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার করে। এরপর পুলিশকে খবর দেয়া হয়।
আরিফের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায়। তার স্ত্রী ও দুই সন্তান বাড়িতে থাকে।
পুলিশ জানায়, বাড়িটির ছাদ থেকে আশপাশের কয়েকটি ভবনের ছাদে আসা- যাওয়া করা যায়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা আরিফকে হত্যা করে অন্য বাড়ির ছাদ দিয়ে পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement