০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, সাদ্দাম আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে।
গত মঙ্গলবার রাতে আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গতকাল সকালে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছে পুলিশ। সাদ্দাম সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারিপাড়ার কাঙ্গাল মিয়ার ছেলে।

এ ঘটনায় তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। আটক ব্যক্তিরা হলেনÑ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়ার কাশেম মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও উচালিয়াপাড়ার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।
জেলা পুলিশের গোয়েন্দা শাখা জানায়, আশুগঞ্জ ও সদর মডেল থানা পুলিশ যৌথভাবে দীর্ঘদিন ধরে ডাকাত দল ধরার চেষ্টা করছিল। গত মঙ্গলবার রাতে এক দল ডাকাত উপজেলার যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকার এক বাড়িতে অবস্থান করছিল। খবর পেয়ে ওই বাড়িটি ঘেরাও করে পুলিশ। টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালানোর চেষ্টা করলে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ডাকাতরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করা হয়। এ সময় সেখানে সাদ্দাম নামে আরেক ডাকাত সদস্যের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ডাকাতির কাজে ব্যবহৃত সিএনজি চালিত একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদ জানান।

 


আরো সংবাদ



premium cement